বুধবার ২৪ জুলাই ২০২৪

আসল ধামাকা হবে ‘তুফান ২’ তে
তাজাখবর২৪.কম,ঢাকা:
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
আসল ধামাকা হবে ‘তুফান ২’ তে

আসল ধামাকা হবে ‘তুফান ২’ তে

তাজাখবর২৪.কম,ঢাকা:শাকিব খানের ‘তুফান’ দুই দশকের ইতিহাসে বাংলা চলচ্চিত্রের মধ্যে সর্বোচ্চ শোর রেকর্ড গড়েছে। প্রেক্ষাগৃহ মানেই এখন ‘তুফান’। তবে নির্মাতা রায়হান রাফী আভাস দিয়েছিলেন এটাতো কিছুটা ঝলক মাত্র! আসল ধামাকা হবে ‘তুফান ২’ তে। সেই থেকেই কৌতূহল জমেছে ভক্ত দর্শকের মনে। তাহলে কারা থাকবে রাফীর পরবর্তী ধামাকায়?জানা গেছে, শুক্রবার (২৮ জুন) সিনেমাটি একযোগে মুক্তি পাবে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া ও বেলজিয়ামে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি। এরই মধ্যে আরও একটি ইতিহাস গড়ার রেকর্ডের কথা জানিয়েছেন নির্মাতা রায়হান রাফী।সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘তুফান’ সিনেমার নেপথ্যের কারিগররা এসেছিলেন। বেশ আড্ডা জমেছিল সেখানে। গল্পে গল্পে দর্শক ভক্তদের নানা প্রশ্নের উত্তর দেন ‘তুফান’র ত্রিরত্ন।তুফান টিমের নেপথ্যের কারিগর শাহরিয়ার শাকিল, রেদোয়ান রনি, মহেন্দ্র সোনি এক হয়েছিলেন এক সাক্ষাৎকারে।আলফা আইয়ের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, বাংলাদেশে ‘তুফান’ সিনেমা একটি নতুন ইতিহাস তৈরি করেছে। সব ধরনের দর্শক সিনেমা হলে আসছে। দারুণভাবে সিনেমা উপভোগ করছে। মাল্টিপ্লেক্সে এসে মানুষ শিস বাজাচ্ছে, নাচছে, চিৎকার করছে এরকমটা আসলে খুব একটা দেখা যায় না। ইন্ডাস্ট্রির এমনই একটি অবস্থা আমরা দেখতে চেয়েছিলাম।

চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা চলচ্চিত্র নির্মাতা রেদোয়ান রনি বলেন, ‘আমরা সুড়ঙ্গের সাফল্য নিয়ে একদিন আড্ডা দিচ্ছিলাম শাকিল ভাইয়ের অফিসে। ওইদিন আমরা চিন্তা করছিলাম আরও বড় স্কেলে কীভাবে সিনেমা বানানো যায়। তখন রায়হান রাফী তার নতুন গল্প নিয়ে ভাবা শুরু করেছে। তখন হঠাৎ করেই আমাদের মাথায় এলো শাকিব খানের কথা। আবার ভাবনায় এলো শাকিব খানের সঙ্গে রাফীর একটি দ্বন্দের আলোচনার বিষয়টিও। শাকিল ভাই তখন বললেন, তাহলে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করলে কেমন হয়?’

রেদোয়ান রনি আরও জানান, ‘সেই প্রেক্ষিতে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করে তাকে একদিন ডাকা হলো। ডিরেক্টরের নাম শুনে অবাক হলেও ভালো কাজের জন্য তিনি পিছপা হননি। বড় উদ্দেশ্যকে সফল করার জন্য আমরা সকলেই এগিয়ে আসি। তার ফলশ্রুতিতে আজকের এই ‘তুফান’।‘তুফান ২’ তে কারা কারা থাকবে বিশেষ করে দুই নায়িকা থাকবেন কিনা এই বিষয়ে তারা বললেন, ডিরেক্টর কাকে মারবেন আর কাকে বাঁচিয়ে রাখবেন তা তো আগে থেকে বলা যাচ্ছে না। এসভিএফের মহেন্দ্র সোনি একটু হাসির ছলেই বললেন এটি বাজেটেরও বিষয়।
 
প্রসঙ্গত, তুফান সিনেমা দেখার পর এমন কোনো দর্শক এখনও পাওয়া যায়নি যারা সিনেমাটির খারাপ রিভিউ দিয়েছে, এমনই দাবি প্রযোজকের। সিনেমাটি দেখার জন্য মধুমিতা হলে ভাংচুর হয়েছে। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আছেন দুই নায়িকা ঢাকার মাসুমা রহমান নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী। আরও রয়েছেন ফজলুর রহমান বাবু ও গাজী রাকায়েত। পুরোপুরি অ্যাকশন ধাঁচের এ সিনেমায় শাকিব খান একজন গ্যাংস্টারের চরিত্রে ধরা দিয়েছেন রুপালি পর্দায়।

তাজাখবর২৪.কম: ঢাকা শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ জিলহজ্ব  ১৪৪৫

 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৭৫৫৩৭৬১৭৮,০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝