বুধবার ২৪ জুলাই ২০২৪

আত্মসমর্পণ প্রিন্স মামুনের, কী ঘটেছিল সে রাতে?
তাজাখবর২৪.কম,ঢাকা:
প্রকাশ: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
গত ১১ ডিসেম্বর রাতে লায়লাকে মারধর ও হত্যাচেষ্টা চালান প্রিন্স মামুন। ছবি: সংগৃহীত

গত ১১ ডিসেম্বর রাতে লায়লাকে মারধর ও হত্যাচেষ্টা চালান প্রিন্স মামুন। ছবি: সংগৃহীত

তাজাখবর২৪.কম,ঢাকা:

গ্রেফতারি পরোয়ানা জারির পরদিনই রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন দেশের পরিচিত মুখ টিকটকার প্রিন্স মামুন ওরফে আব্দুল্লাহ আল মামুন। মামুনের বিরুদ্ধে করা মামলা প্রসঙ্গে উঠে এসেছে লায়লার নাম। সেইসঙ্গে বিভীষিকাময় এক রাতের কাহিনি।লায়লা আখতার ফরহাদের করা মারধর, হত্যাচেষ্টা মামলার প্রেক্ষিতে প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। সোমবার (৩ জুন) বিষয়টি সময় সংবাদের কাছে নিশ্চিত করেন প্রিন্স মামুন নিজেই। গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টির পাশাপাশি তার বিরুদ্ধে মামলার কথাও জানান তিনি।

 প্রিন্স মামুনের বিরুদ্ধে ফৌজদারি বিধি ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় মামলা করা হয়। মামলার নম্বর ০৫(১২)২০২৩। এর প্রেক্ষিতেই আদালত প্রিন্স মামুনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।এ প্রসঙ্গে প্রিন্স মামুন বলেন, ‘গত ডিসেম্বরে মাঝরাতে লায়লার সঙ্গে একটু ভুল বোঝাবুঝি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটেছিল। বিষয়টি মামলা পর্যন্ত গড়িয়েছে। আমি আইনিভাবে এটি মোকাবিলা করব।মামুন আরও বলেন, ‘যিনি মামলা করেছেন তিনি মামলা তুলে নেবেন বলেছিলেন। তাই আমি হাজিরা দেইনি। মামলায় হাজিরা না দেয়ার কারণেই মূলত আমার বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়েছে।’এমন পরিস্থিতিতে মঙ্গলবার (৪ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন প্রিন্স মামুন। শুনানি শেষে আদালত ১ হাজার টাকা মুচলেকায় তার জামিনের আদেশ দেন।কিন্তু প্রিন্স মামুন আর লায়লার সম্পর্ক কেন আদালত পর্যন্ত পৌঁছালো, নেট দুনিয়ায় চলছে সে নিয়ে তর্ক-বিতর্ক। মূলত মামুনের অনৈতিক কাজের কারণেই লায়লা আদালতে তার নামে মামলা ঠুকেছেন- এমন মন্তব্য নেটিজেনদের।
 
লায়লা আর মামুনের সম্পর্কের দিকে তাকালে দেখা যায়, প্রায় তিন বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তাদের। এরপর প্রেম থেকে সম্পর্ক গড়ায় বিয়ে পর্যন্ত।দুই পরিবারের সম্মতিতে মামুনের সঙ্গে তাদের বিয়ের কথাবার্তা চূড়ান্ত হয়। আর এরপর থেকেই মামুন লায়লার সঙ্গে বারিধারার ডিওএইচএসের বাসায় থাকতে শুরু করেন। তারপরই শুরু হয় সম্পর্কের টানাপোড়ন।প্রায়ই বিভিন্ন অজুহাত দেখিয়ে লায়লার থেকে টাকা নেয়া, মাদক সেবন করে গভীর রাতে বাসায় প্রবেশ করা, অশ্লীল ভাষায় কথা বলা এমনকি লায়লাকে মারধর করা প্রতিদিনের রুটিন হয়ে দাঁড়ায় মামুনের।তবে গত ১১ ডিসেম্বর রাতে মাত্রা ছাড়িয়ে যান মামুন। মদ পান করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে মারধর শুরু করেন লায়লাকে। চালান হত্যার চেষ্টাও। তাই সে রাতের পরদিনই ১২ ডিসেম্বর রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় লায়লা আখতার ফরহাদ মারধর ও হত্যাচেষ্টার অভিযোগ এনে মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।   

তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার, জুন  ২০২৪, ২১ জ্যৈষ্ট ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৭৫৫৩৭৬১৭৮,০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝