বৃহস্পতিবার ৩০ মে ২০২৪

বুবলী কি সিয়ামের নায়িকা ‘জংলি’র ছবিতে
তাজাখবর২৪.কম,ঢাকা:
প্রকাশ: রোববার, ২১ এপ্রিল, ২০২৪, ১২:০০ এএম আপডেট: ২১.০৪.২০২৪ ১০:২৩ পিএম | অনলাইন সংস্করণ
বুবলী কি সিয়ামের নায়িকা ‘জংলি’র ছবিতে

বুবলী কি সিয়ামের নায়িকা ‘জংলি’র ছবিতে

তাজাখবর২৪.কম: পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পাওয়া সিনেমা এখনো হলে চলছে। এরই মধ্যে ঈদুল আজহার সম্ভাব্য ছবি নিয়ে তোড়জোড় শুরু হয়ে গেছে। এর মধ্যে ঈদুল আজহার জন্য ‘তুফান’, ‘জংলি’সহ বেশ কয়েকটি বড় বাজেটের ছবির ঘোষণা এসেছে। শাকিব খানকে নিয়ে এক সপ্তাহ আগে ভারতে ‘তুফান’ ছবির শুটিং শুরু হয়েছে। অন্যদিকে সম্ভাব্য ঈদের ছবি ‘জংলি’র শুটিং সিয়ামকে নিয়ে শুরু হয়েছে দেশের লোকেশনে। কিছুদিন আগে এই দুই ছবিরই প্রকাশিত পোস্টার লুক সামাজিক যোগাযোগমাধ্যমে হইচই ফেলে দেয়।

‘তুফান’ ছবিতে শাকিব খানের নায়িকা বাংলাদেশের নাবিলা ও কলকাতার মিমি চক্রবর্তী । তবে ‘জংলি’ ছবিতে সিয়ামের নায়িকার নাম এখনো প্রকাশ করা হয়নি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সিনেমা গ্রুপে সিয়ামের নায়িকা হিসেবে তমা মির্জার কথা বলা হচ্ছে। আবার কেউ কেউ বুবলীর কথাও বলছেন। তবে একটি বিশ্বস্ত সূত্র বলছে, এই ছবিতে সিয়ামের নায়িকা বুবলীই। আগামী বৃহস্পতিবার ঢাকার লোকেশনে এই ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি। তবে বুবলী বা ছবির প্রযোজক, পরিচালক—কেউই খবরটি নিশ্চিত করেননি।
গত রোববার ঢাকার লোকেশনে শুরু হয়েছে ‘জংলি’ ছবির শুটিং। এর পরিচালক এম রাহিম জানালেন, আগামী শুক্রবার পর্যন্ত এই ধাপের কাজ চলবে। এরপর ২৭ এপ্রিল থেকে মানিকগঞ্জের লোকেশনে টানা শুটিং হবে।
 প্রায় তিন বছর পর নতুন ছবির কাজ শুরু করলেন সিয়াম। বেশ প্রস্তুত হয়েই কাজে ফিরেছেন এই নায়ক।


এ ব্যাপারে সিয়াম বলেন,‘নতুনভাবে দর্শকের কাছে ফিরতে চাইছি আমি। এ জন্য সময় নিয়েছি। নিজেকে প্রস্তুত করেছি।’ অ্যাকশন ঘরানার ‘জংলি’ ছবিতে নতুনরূপে দেখা যাবে সিয়ামকে।ঢাকাই ছবির এই নায়ক বলেন, ‘কিছুদিন আগে ছবির আমার লুক প্রকাশিত হয়েছে। সেখানে নিশ্চয়ই আপনারা আমাকে অন্যভাবে পেয়েছেন। এতটুকুই বলি, এই ছবি আমার সিনেমাজীবনে নতুন অভিজ্ঞতা হবে। লুক প্রকাশের পর অনেকে অনেক কিছুর সঙ্গে মেলাচ্ছেন। তবে এটি একেবারই মৌলিক গল্পের ছবি। শুটিংয়ের আগে থেকেই পরিশ্রম করছি। 

এই চরিত্রে কাজটি শেষ করতে আমাকে অনেক কষ্ট করতে হবে। কারণ, একটা ভালো কাজ আগামী ঈদে দর্শকদের উপহার দিতে চাই।’সিয়াম আরও বলেন, ‘শুটিং শুরুর প্রায় ছয় মাস আগে থেকে কাজটির জন্য প্রস্তুতি নিচ্ছিলাম এবং সেটা শারীরিক ও মানসিক দুইভাবেই। এখন দেখা যাক চরিত্রটি কতটুকু তুলে আনতে পারি।’এদিকে কেউ কেউ ধারণা করছেন, এত অল্প সময়ের মধ্যে একটা বড় বাজেটের সিনেমা শেষ করে ঈদুল আজহায় মুক্তি সম্ভব দেওয়া কি না?


এ প্রসঙ্গে ছবির পরিচালক এম রাহিম বলেন, ‘আমরা টেবিলেই ছবিটির অনেক কিছু করে ফেলেছি। কোনো ছবির প্রি–প্রোডাকশন যত ভালো থাকে, বাস্তবে শুটিংয়ে কাজটি ততই সহজ হয়, তাড়াতাড়ি শেষ করা যায়। “জংলি” ছবির কাজটি ঠিক সেই ছকে সাজানো। সুতরাং কাজ শেষ করে ঈদুল আজহায় ছবিটির মুক্তির কোনো প্যারা নেই। সুন্দরভাবেই শেষ করে মুক্তি দিতে পারব।’

‘জংলি’ছবিতে সিয়ামের নায়িকা বুবলী কি না, বিষয়টি নিশ্চিত না করলেও পরিচালক জানালেন, চলতি সপ্তাহেই চূড়ান্ত হবে নায়িকা।ছবিটির গল্প লিখেছেন আজাদ খান, চিত্রনাট্য করেছেন যৌথভাবে কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান।
তাজাখবর২৪.কম: ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ০৮ বৈশাখ ১৪৩১,১১ শাওয়াল ১৪৪৫

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৭৫৫৩৭৬১৭৮,০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝