বুধবার ২৪ জুলাই ২০২৪

সাপ্তাহিক হলি সিলেট থেকে স্টাফ রিপোর্টার রানা কে অব্যাহিত প্রদান
তাজাখবর২৪.কম,ঢাকা:
প্রকাশ: শনিবার, ১৫ জুন, ২০২৪, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
স্টাফ রিপোর্টার রানা

স্টাফ রিপোর্টার রানা

তাজাখবর২৪.কম,ডেস্ক নিউজ: : সিলেটের বহুল প্রচারিত সুনামধন্য সাপ্তাহিক "হলি সিলেট" পত্রিকায় কর্মরত স্টাফ রিপোর্টার মো. আব্দুল আলিম রানাকে অব্যাহিত প্রদান করা হয়েছে। ১১ জুন ২০২৪ইং হলি সিলেট অফিসিয়াল ফেসবুক লাইভ থেকে এক নোটিশের মাধ্যমে উক্ত পত্রিকার নির্বাহী সম্পাদক এক বিজ্ঞপ্তি প্রকাশ করেন।বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, স্টাফ রিপোর্টার মো. আব্দুল আলিম রানার কার্ডের মেয়াদ থাকা সত্ত্বে এক বা একাধিক নাম সর্বস্ব পত্রিকা ও বিভিন্ন চ্যানেল সহ লাইভে সংযুক্ত হয়ে হলি সিলেট পত্রিকায় নিয়োগের শর্ত ভঙ্গ করা হয়েছে।  এ অভিযোগের প্রেক্ষিতে বিজ্ঞপ্তি প্রকাশিত হওয়ার পর হতে হলি সিলেট পত্রিকা থেকে এ স্টাফ রিপোর্টারকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১১জুন ২০২৪ ইং হতে একাধিক পত্রিকার পরিচয়পত্রধারী রিপোর্টারগন "হলি সিলেট"পত্রিকার পরিচয়পত্র প্রদর্শন থেকে বিরত থাকতে বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে।

এছাড়া অদ্য তারিখ হতে একাধিক পত্রিকার পরিচয়পত্র বহনকারী ছাড়াও "হলি সিলেট "পত্রিকার নির্বাহী সম্পাদক সাক্ষরিত  যে কোনো মেয়াদের হলি সিলেট পত্রিকার স্টাফ রিপোর্টার পরিচয় পত্র বাতিল বলে গন্য হইবে।হলি সিলেট পত্রিকা কর্তৃপক্ষ মনোনীত স্টাফ রিপোটার, জেলা ও উপজেলা প্রতিনিধিদের নতুন ডিজাইনের হলি সিলেট লগো সম্বলিত পরিচয়পত্র প্রদান করা হবে। এতে কিউআরকোর্ড ও পিন নম্বর  ব্যবহার করা হবে।  ১২ জুন ২০২৪ ইং   হইতে পূর্বের  হলি সিলেট পত্রিকার পরিচয়পত্র প্রদর্শন করলে তাহা অবৈধ বলে বিবেচিত হইবে।
ঘোষণা প্রকাশের পর  অবৈধ পরিচয়পত্র প্রদর্শন করে বিপদগ্রস্থ হলে হলি সিলেট কর্তৃপক্ষ এর জন্য দায়ী নয়।  এর পরেরও  কোনো ব্যক্তি অবৈধ ভাবে পূর্বের হলি সিলেট পত্রিকার পরিচয়পত্র ব্যবহার প্রদর্শন করিলে তাহার বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে "হলি সিলেট "পত্রিকা কর্তৃপক্ষ বাধ্য হইবেন বলে নির্বাহী সম্পাদক মো. জহুরুল ইসলাম জানান। 

তাজাখবর২৪.কম: ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ০৮ জিলহজ্ব  ১৪৪৫

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৭৫৫৩৭৬১৭৮,০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝