বুধবার ২৪ জুলাই ২০২৪

কক্সবাজারে প্রশাসনের ভূয়া পদবি ব্যবহারকারী তোরাব আলীসহ ৫ জন আটক
মোহাম্মদ খোরশেদ হেলালী,তাজাখবর২৪.কম,কক্সবাজার:
প্রকাশ: বুধবার, ৬ মার্চ, ২০২৪, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
প্রশাসনের ভূয়া পদবি ব্যবহারকারী তোরাব আলীসহ ৫ জন আটক

প্রশাসনের ভূয়া পদবি ব্যবহারকারী তোরাব আলীসহ ৫ জন আটক

মোহাম্মদ খোরশেদ হেলালী,তাজাখবর২৪.কম,কক্সবাজার: কক্সবাজারে প্রশাসনের ভূয়া পদবি ব্যবহার করে প্রতারণাকারী তোরাব আলী ওরফে রেজাউল করিমসহ তার পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এই তোরাব আলী কখনো র‌্যাবের সিও, ডিসি, এসপি এবং জেল সুপারসহ নানা পেশার পরিচয় বহন করে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়ে প্রতারণা করে আসছিল।  মঙ্গলবার (৫ মার্চ) দিবাগত রাত ৪ টার দিকে কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ জেটি ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিমিটেডের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব -১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক ( আইন ও গণমাধ্যম)  মো. আবু সালাম চৌধুরী।

আটককৃতরা হল- কুতুবদিয়ার মৃত আবু বক্করের পুত্র তোরাব উদ্দিন শিকদার (৪০), চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের আব্দুস সাত্তারের পুত্র বাদশা (৩০), জয়নাল আবেদীনের পুত্র তারেকুর রহমান (২০), আবুল কাশেমের পুত্র মো. জোবায়ের (২৩), মাহমুদ উল্ল্যাহের এমদাদ উল্ল্যাহ মারুফ (২০) ও মো. ইউনুস কবিরের কন্যা মিশকাত জান্নাত জুলি।

এসময় তাদের তল্লাশি চালিয়ে নগদ ৩৫ হজার টাকা, ৫টি ম্যাজিক ডলার, ১টি মাইক্রো গাড়ি , ৮টি এন্ড্রয়েড মোবাইল ও ২টি বাটন ফোন, ১৪টি সিম কার্ড উদ্ধার করা হয়।

আবু সালাম চৌধুরী বলেন - বেশ কিছুদিন যাবৎ কক্সবাজারে একটি সুচতুর প্রতারক চক্র সক্রিয় রয়েছে, যারা কিনা অভিনব উপায়ে র‌্যাবের সিও, জেল সুপার, ডিসি, এসপিসহ নানাবিধ পেশার ভুয়া পরিচয় দিয়ে বিপদাপন্ন মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে। কমপক্ষে ১০-এর অধিক ভুক্তভোগী প্রতারণার শিকার হয়ে সর্বস্বান্ত হয়ে এ ব্যাপারে র‌্যাবের নিকট প্রতিকার চান। এ ঘটনায় তদন্ত শুরু করে র‌্যাব। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

তাজাখবর২৪.কম: ঢাকা বুধবার, ০৬ মার্চ ২০২৪, ২২ ফাল্গুন ১৪৩০,২৪ শাবান ১৪৪৫




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৭৫৫৩৭৬১৭৮,০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝