আপলোড তারিখ : 2022-11-29
 ফিফার টুইটে বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের উল্লাস
 ফিফার টুইটে বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের উল্লাসতাজাখবর২৪.কম,আন্তর্জাতিক ডেস্ক: আর্জেন্টিনার সমর্থকদের উল্লাসের পর এবার ফিফার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে জায়গা পেলো বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের বাঁধভাঙা উল্লাস। সোমবার রাতে ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচ চলাকালে ব্রাজিল সমর্থকদের বিশাল জমায়েত ও উল্লাসের কয়েকটি ছবি টুইট করে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ব্রাজিল সমর্থকদের ভিড় ও উল্লাসের কয়েকটি ছবি টুইট করে ফিফা লেখে, ফুটবল ছাড়া অন্য কিছু এত মানুষকে এক জায়গায় আনতে পারে না।
    Huge crowds gathered in Dhaka, Bangladesh last night to see @CBF_Futebol beat @nati_sfv_asf in the #FIFAWorldCup. #FootballUnitesTheWorld pic.twitter.com/Nfrzngf0Ui
    — FIFA.com (@FIFAcom) November 29, 2022

দুদিন আগেই আর্জেন্টিনা-মেক্সিকোর ম্যাচে বাংলাদেশি মেসি ভক্তদের উল্লাসের একটি ভিডিও টুইট করেছিল ফিফা। সংস্থাটির অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে জড় হওয়া শিক্ষার্থীদের একটি ভিডিও টুইট করে লেখা হয়েছিল, এটাই ফুটবলের শক্তি। বাংলাদেশি ভক্তরা এভাবেই মেসির গোল উদ্‌যাপন করছেন।

সাধারণত প্রিয় দলের খেলা দেখতে প্রতি রাতেই উৎসবের আমেজে পূর্ণ থাকে ঢাবি ক্যাম্পাস। জার্সি গায়ে, পতাকা, ভুভুজেলা, বাঁশি নিয়ে প্রিয় দলের খেলা দেখতে আসেন সমর্থকেরা। অনেকে সঙ্গে নিয়ে আসেন ভুভুজেলা বাঁশি। সন্ধ্যা হতেই টিএসসি, হাজি মুহম্মদ মুহসীন হলের খেলার মাঠসহ অন্য জায়গা কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। বিশেষ করে আর্জেন্টিনা কিংবা ব্রাজিলের ম্যাচে।

বিশ্বকাপে আর্জেন্টিনা ও ব্রাজিল- উভয় দলই শিরোপাপ্রত্যাশী। টানা দুই ম্যাচ জিতে এরই মধ্যে নকআউট পর্ব নিশ্চিত করেছে ব্রাজিল। সোমবার (২৮ নভেম্বর) রাতে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে জয় পায় ব্রাজিল।

অন্যদিকে, নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে পরাজয় দিয়ে শুরু করলেও দ্বিতীয় ম্যাচে মেক্সিকোকে ২-০ গোলে জয় পেয়েছে মেসির দল। এখন শেষ ম্যাচে পোল্যান্ডকে হারাতে পারলে বা ড্র করলেও মিলবে দ্বিতীয় রাউন্ডের টিকিট। তবে ড্র করলে সমীকরণের মারপ্যাঁচে পড়তে হবে।

তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ ১৪ অগ্রহায়ণ ১৪২৯,০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪






এই বিভাগের আরো সংবাদ

advertisement

 
                              
                             প্রধান উপদেষ্টা: ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১০৭৭৪৫৫৯
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯ ই-মেইল: [email protected] , [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

মঙ্গলবার, ২৪ জানুয়ারি, 2০২3