আপলোড তারিখ : 2022-11-02
কক্সবাজার সৈকত থেকে ২৬০ অবৈধ স্থাপনা ও দোকান উচ্ছেদ
 কক্সবাজার সৈকত থেকে ২৬০ অবৈধ স্থাপনা ও দোকান উচ্ছেদ মোহাম্মদ খোরশেদ হেলালী,তাজাখবর২৪.কম:,কক্সবাজার: কক্সবাজার সৈকতের বালিয়াড়িতে অবৈধ স্থাপনার বিরুদ্ধে ফের যৌথ উচ্ছেদ অভিযান চালিয়েছে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ  ও জেলা প্রশাসন। সোমবার (৩১ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযানে উচ্ছেদ করা হয় ২৬০টি ঝুপড়ি দোকান।
কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সচিব (উপসচিব) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু জাফর রাশেদ এর নেতৃত্বে কক্সবাজার জেলা পুলিশ, আনসার ব্যাটালিয়ন এবং বিদ্যুৎ বিভাগের সার্বিক সহযোগিতায় হাইকোর্ট বিভাগের আদেশের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেট কক্সবাজার এর নির্দেশনায় কক্সবাজার সমুদ্র  সৈকত এলাকার সুগন্ধা পয়েন্ট এবং লাবনী পয়েন্টে অবৈধ স্থাপনার বিরুদ্ধে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধভাবে গড়ে উঠা ছোট-বড় ২৬০ টি ঝুপড়ি দোকান উচ্ছেদ করা হয়।
উচ্ছেদ অভিযানে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. আমিন আল পারভেজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু সুফিয়ান এবং সদর সহকারী কমিশনার (ভূমি) মো. জিল্লুর রহমান।
এ বিষয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল আবছার বলেন, গত ১০ অক্টোবর মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে সমুদ্র সৈকতের ৪১৭ টি দোকান উচ্ছেদ করা হয়। কিন্তু মহামান্য আপীলেট ডিভিশন কর্তৃক ২৩৩ টি দোকানকে মালামাল সরিয়ে নেয়ার জন্য ৩০ অক্টোবর তারিখ পর্যন্ত সময় দেয়া হয়। সময় শেষ হওয়ায় সোমবার মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে উক্ত ২৩৩টি দোকানসহ মোট ২৬০ টি দোকান উচ্ছেদ করা হয়।


তাজাখবর২৪.কম: ঢাকা বুধবার, ০২ নভেম্বর ২০২২ ১৭ কার্তিক ১৪২৯,০৬ রবিউসসানি ১৪৪৪






এই বিভাগের আরো সংবাদ

advertisement

 
                              
                             প্রধান উপদেষ্টা: ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১০৭৭৪৫৫৯
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯ ই-মেইল: [email protected] , [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

মঙ্গলবার, ২৪ জানুয়ারি, 2০২3