আপলোড তারিখ : 2022-10-28
মুন্সীগঞ্জে বিএনপির ওয়ার্ড নেতার দাপুটে মহল্লাবাসি অতিষ্ঠ
মুন্সীগঞ্জে বিএনপির ওয়ার্ড নেতার দাপুটে মহল্লাবাসি অতিষ্ঠ-ফাইল ফটো-শাহআলম,তাজাখবর২৪.কম,মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে বিএনপির ওয়ার্ড নেতার দাপুটে মহল্লাবাসি অতিষ্ঠ হয়ে পড়েছে। সূত্রে জানায়, মুন্সীগঞ্জ শহরের দুই নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু তাহের জানান বিএনপি ক্ষমতায় আর মাত্র কয়েক মাস বাকি। এখন থেকেই প্রভাব প্রতিপত্তি দেখানো শুরু করেছে।
এলাকাবাসীর অভিযোগ আছে যে, সম্প্রতি খালেদা জিয়ার মুক্তি খাদ্যদ্রব্য মূল্য উর্দ্ধগতির কারনে বিএনপির বিক্ষোভ হলে পুলিশ বাধা দিলে আবু তাহেরের নেতৃত্তে শহর থেকে মিছিলে নেতৃত্বে দেওয়া আবু তাহেরসহ মিছিল থেকে ইটপাটকেল ছোরে পুলিশকে আহত করার ঘটনায় মামলা হলেও আবু তাহের মামলা থেকে বাদ পরে।  যার কারনে তিনি আরো অপ্রতিরোধ্য হয়ে পরে। মহল্লাবাসিকে কোন ভাবেই তোয়াক্কা না করে মহল্লাবাসির রাস্তার দুই হাত বেশি করে ধরে নিয়ে বাড়ীর সিঁড়ি বানানোর ফলে মহল্লাবাসির চলাচলে বিঘ্ন ঘটে। তাছারা শহরের বিভিন্ন আওয়ামীলীগ নেতার নাম ভাঙ্গীয়ে তার আত্মীয় পরিচয় দিয়ে থাকে আসলে তারা কেউ তার আত্বীয় নয়। তার অত্যাচারে মহল্লাবাসি অতিষ্ঠ। এব্যাপারে ২নং ওয়ার্ডের খালইষ্টবাসি আবু তাহেরের বিষয়ে জানান, সে মহল্লার বাড়িওয়ালাদের কারো কথা না শুনে নিজের ক্ষমতার জোরে দুই হাত পরিমাণ মহল্লার রাস্তা দখল করে বাড়ীর
সিঁড়ি বানিয়েছে। এবিষয়ে মহল্লাবাসি পৌরসভার মেয়র আলহাজ ফয়সাল আহমেদ বিপ্লবের সহযোগিতা কামনা করেন। এব্যাপারে বিএনপি নেতা আবু তাহেরের সাথে তার বাড়িতে কথা বলতে গেলে তাকে পাওয়া যায়নি।

তাজাখবর২৪.কম: ঢাকা শুক্রবার, ২৮ অক্টোবর ২০২২,১২ কার্তিক ১৪২৯,০১ রবিউসসানি ১৪৪৪


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 
                              
                             প্রধান উপদেষ্টা: ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১০৭৭৪৫৫৯
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯ ই-মেইল: [email protected] , [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

মঙ্গলবার, ২৪ জানুয়ারি, 2০২3