বুধবার ২৪ জুলাই ২০২৪

সম্ভাব‍্য তারিখের আগেই প্রিয়াঙ্কার ডেলিভারি
প্রকাশ: রোববার, ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
সম্ভাব‍্য তারিখের আগেই প্রিয়াঙ্কার ডেলিভারি-ফাইল ফটো-

সম্ভাব‍্য তারিখের আগেই প্রিয়াঙ্কার ডেলিভারি-ফাইল ফটো-

তাজাখবর২৪.কম, ডেস্ক: শুক্রবার রাতেই বড়সড় চমক দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)। কথা নেই বার্তা নেই, আগাম কোনো আভাস নেই, হঠাৎ করেই মা হওয়ার সুখবর দেন অভিনেত্রী। কন‍্যাসন্তানের মা হয়েছেন তিনি। আসলে সারোগেট মায়ের সাহায‍্য নিয়ে অভিভাবক হয়েছেন নিক (nick jonas) প্রিয়াঙ্কা। কিন্তু সন্তান জন্মের খবরে অবাক হয়েছিলেন তারকা দম্পতিও।
কেন? আসলে নিক প্রিয়াঙ্কার সন্তান জন্ম নেওয়ার কথা ছিল আগামী এপ্রিল মাসে। সেই হিসাবেই সব পরিকল্পনা চলছিল তলে তলে। কিন্তু সারোগেট মা জানুয়ারিতেই জন্ম দেন সন্তানকে। সূত্রের খবর বলছে, চিকিৎসকরা যে ডেলিভারির তারিখ দিয়েছিলেন তার প্রায় ১২ সপ্তাহ আগেই ভূমিষ্ঠ হয়েছে নবজাতক। তাই এখনি মেয়েকে বাড়িতে আনতে পারবেন না নিক প্রিয়াঙ্কা। আপাতত সারোগেট মায়ের সঙ্গে হাসপাতালেই থাকবে খুদে।

সূত্র আরো জানাচ্ছে, কিছু সময় ধরেই পরিবার পরিকল্পনা করছিলেন নিক প্রিয়াঙ্কা। প্রথমে নিজেই সন্তান ধারনের কথা ভাবলেও পরে পিছিয়ে আসেন অভিনেত্রী। কারণ তাঁর বয়স এখন চল্লিশের একদম কাছাকাছি। সন্তান ধারনে কোনো সমস‍্যা না থাকলেও পরবর্তীতে যদি কোনো ঝুঁকি থাকে, সেই চিন্তা করেই সারোগেসির সিদ্ধান্ত নিয়েছেন নিক প্রিয়াঙ্কা।

শুক্রবার মধ‍্যরাতে সোশ‍্যাল মিডিয়ায় সুখবর জানান অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘আমরা খুব আনন্দ সহকারে জানাচ্ছি যে আমরা সারোগেসির মাধ‍্যমে সন্তান নিয়েছি। এই বিশেষ সময়ে আমরা সম্মানের সঙ্গে গোপনীয়তা প্রার্থনা করছি, কারণ আমরা পরিবারকে সময় দিতে চাই। অনেক ধন‍্যবাদ।’

সোশ‍্যাল মিডিয়া বিবৃতিতে কন‍্যাসন্তান হওয়ার কথাও জানাননি প্রিয়াঙ্কা। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, প্রথমে এপ্রিল মাসে সন্তান জন্মের পরিকল্পনা থাকায় কাজ নিয়ে ব‍্যস্ত হয়ে পড়েছিলেন তিনি। কিন্তু এখন সমস্ত শিডিউলই বদলাতে হয়েছে তাঁকে। তিনি আগেই জানিয়েছিলেন, পরিবারে ছোট সদস‍্য আসলে ব‍্যস্ত জীবনের রাশ আলগা করবেন নিক প্রিয়াঙ্কা। সেটাই করছেন তাঁরা। আপাতত আগামী কয়েক মাস কোনো কাজ করবেন না প্রিয়াঙ্কা। এখন তিনি শুধুই মা।
তাজাখবর২৪.কম: ঢাকা  রোববার, ২৩ জানুয়ারি ২০২২ ,৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৭৫৫৩৭৬১৭৮,০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: এ্যাডভোকেট শাহিদা রহমান রিংকু, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
বার্তা ও বাণিজ্যক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝