আপলোড তারিখ : 2021-04-19
হাসিমুখে যুদ্ধের বার্তা দিলেন করোনা আক্রান্ত সমীরা রেড্ডি
হাসিমুখে যুদ্ধের বার্তা দিলেন করোনা আক্রান্ত সমীরা রেড্ডি-ফাইল ফটো-তাজাখবর২৪.কম,বিনোদন ডেস্ক: করোনা আক্রান্ত সমীরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জানালেন সে কথা। সকলকে নিরাপদে থাকার বার্তাও দিয়েছেন অভিনেত্রী। মহারাষ্ট্রে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থেকে আক্রান্ত হয়েছেন বহু তারকাই...
করোনা আক্রান্ত হলেন বলিউডের বম্বশেল সমীরা রেড্ডি। শনিবার তিনি আক্রান্ত হওয়ার কথা জানান নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ইনস্টাগ্রামে তিনি লেখেন, গতকাল আমি করোনা আক্রান্ত হয়েছি। তবে আমরা নিরাপদে আছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।
ভক্তদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, সাসি এবং সাসু ভাগ্যক্রমে নিরাপদ রয়েছেন। তাঁরা আলাদা থাকছেন। আমার পরিবারের সকলেই নিরাপদ এবং কোয়ারেন্টাইনে থাকব। তবে ভেঙে পড়িনি কেউই। ইতিবাচক মনোভাব নিয়ে যুদ্ধটা চালাব। আমি জানি আপনারা সকলেই আমার খুশির কোনও না কোনও কারণ বাতলে দেবেন। এই সময়টা শক্ত থাকার। আমরা সকলেই এই যুদ্ধে কাঁধে কাঁধ দিয়ে লড়াই করছি। আর করবও। নিরাপদে থাকুন!

উল্লেখ্য, সমীরা যে নিজের পরিবারকে অত্যন্ত ভালোবাসেন, তাঁর প্রমাণ দিয়েছেন অতীতে। সন্তান ধারণ করার পর বেরিয়ে এসেছিলেন গ্ল্যাম দুনিয়া থেকে। শ্বশুর শাশুড়িকে নিয়ে ভরা সংসার তাঁর। তাই নিজের চেয়ে বেশি চিন্তা পরিবারকে নিয়ে। এক সাক্ষাৎকারে বলেছিলেন, আমি জানতাম যে খুদেদের ছেড়ে কাজে মন দিতে পারব না। তাই মাতৃত্বকে বেছে নিয়েছিলাম। বর্তমানে বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত তিনি।

১৮ এপ্রিল রোববার করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা অর্জুন রামপালও। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সংক্রমণের খবর জানান রা-ওয়ান খ্যাত অভিনেতা। বর্তমানে তিনি নিজের বাড়িতেই নিভৃতাবাসে থাকবেন,এমনটাই জানিয়েছেন তিনি।

নিজের পোস্টে অর্জুন জানান, তাঁর দেহে করোনার কোনও লক্ষণ ছিল না। তবে রিপোর্ট পজিটিভ আসার পরেই তিনি চিকিসকের সঙ্গে যোগাযোগ করেন। তাঁর পরামর্শ মেনেই চলছেন তিনি। বিগত ১০ দিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদের করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানিয়েছেন অভিনেতা।

তাঁর কথায়, আমি কোভিড ১৯ পজিটিভ। আমি অ্যাসিম্পটোমেটিক ছিলাম। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। চিকিৎসা বাড়ি থেকেই চলছে। তিনি আরও বলেন, যা নিয়ম মানতে হয়, সবটাই মেনে চলছি। যাঁরা গত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছিলেন, দয়া করে জরুরি ব্যবস্থা নিন। এই সময়টা ভয়ংকর। কিন্তু যদি আমরা সকলে কিছুদিনের জন্য বুদ্ধি খাটিয়ে পদক্ষেপ নিই, তাহলে দীর্ঘদিনের ভোগান্তি কমবে। আমরা সকলে একজোট হয়ে করোনার সঙ্গে লড়াইয়ে জিতবই।

তাজাখবর২৪.কম: ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১,০৬ বৈশাখ ১৪২৮,০৬ রমজান ১৪৪২


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 
                              
                                                  
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯, ই-মেইল: [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

বুধবার, ১২ মে, 2০২1