আপলোড তারিখ : 2021-04-13
সোনাইমুড়ী প্রেসক্লাবের দুই দশক পূর্তি উপলক্ষে আলোচনা সভা
সোনাইমুড়ী প্রেসক্লাবের দুই দশক পূর্তি উপলক্ষে আলোচনা সভা খোরশেদ আলম শিকদার,তাজাখবর২৪.কম,সোনাইমুড়ী: নোয়াখালীর সোনাইমুড়ী প্রেসক্লাবের দুই দশক পূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
১২ এপ্রিল সোমবার বেলা ১২টায় সোনাইমুড়ী কলেজ রোডস্থ প্রেসক্লাব কার্যালয়ে প্রথমে প্রেসক্লাবের সভাপতি নাজমুল হক নাজিমের সভাপতিত্বে সাধারণ স¤পাদক মনিরুল ইসলাম ফয়সালের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, সোনাইমুড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সহ-সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম শিকদার, সোনাইমুড়ী প্রেসক্লাবের সাবেক সদস্য ও বৃহত্তম প্রেসক্লাবের সাধারণ স¤পাদক আমিনুল ইসলাম মানিক, উপজেলা প্রেসক্লাবের সহ-সাধারণ স¤পাদক মাকসুদ আলম। আলোচনায় বক্তাগণ বলেন, বিগত ২০০১ সালে সোনাইমুড়ী প্রেসক্লাবটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকে স্থানীয় সাংবাদিকরা উপজেলার সমস্যা ও সম্ভাবনার নানা দিক সংবাদ মাধ্যমে তুলে এনে এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছে। এসময় সাংবাদিকদের উপর নানা প্রকার নির্যাতন, জুলুম হয়েছে। সকল প্রতিকূলতা অতিক্রম করে আজ সোনাইমুড়ী প্রেসক্লাব ২ দশক পূর্তি উদযাপন করছে। করোনা মহামারির দূর্যোগকালীন সময়ে সোনাইমুড়ী প্রেসক্লাবের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে করোনা বিষয়ে বিভিন্ন সচেতনতামূলক কর্মকান্ডে দিনরাত কাজ করছে। বক্তাগণ আরও বলেন, সাংবাদিকদের এসব প্রশংসনীয় কর্মকান্ড ২/১ জন অপসাংবাদিকের কারণে ম্লান হতে পারেনা। এসময় উপজেলায় কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ থেকে দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখার আহ্বান জানান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক এবি.এম ছিদ্দিক, মাহবুবুল হাসান, জুয়েল রানা, সুমন ভুঁইয়া, ইমরান মির্জা ও জুয়েল প্রমুখ।  


তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১,৩০ চৈত্র ১৪২৭,৩০ শাবান ১৪৪২


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 
                              
                                                  
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯, ই-মেইল: [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

বুধবার, ১২ মে, 2০২1