আপলোড তারিখ : 2020-11-17
বিএনপি অপরাজনীতি থেকে না ফিরলে,তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে: ওবায়দুল কাদের
 বিএনপি অপরাজনীতি থেকে না ফিরলে,তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে: ওবায়দুল কাদের-ফাইল ফটো-আব্দৃল মোতালেব বাবুল,তাজাখবর২৪.কম,নোয়াখালী প্রতিনিধি: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,একটি দল একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথ বেঁচে নিয়েছে। তারা আবার বলে তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়। দেশের মানুষ জানে ২০১৩-১৪ সালের আগুন সন্ত্রাসের কথা। তারা অস্বীকার করলেও জনগণ ভুলে যায়নি। এখনও সময় আছে। বিএনপি অপরাজনীতি থেকে ফিরে না এলে, আগুনের লেলিহান শিখায় তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে বলে দেশের জনগণ মনে করে। শান্তি স্বস্তি নষ্ট করে,ভয়ের স্থিতিশীলতা তৈরী করতে, তারা গুজবের, অপপ্রচারের আর আগুন সন্ত্রাসের, পথ বেঁচে নিয়েছে।  
সোমবার (১৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় নোয়াখালীর কবিরহাট বাজারের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগের প্রয়াত তিন নেতার স্বরণে আয়োজিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, জন বিরোধী, রাষ্ট্র বিরোধী এসব কর্মকান্ডের অর্থ পৃষ্টের সন্ধান আমরা করছি।  যারা এসব অপকর্মে, দেশ বিরোধী কর্মকান্ডের,আগুন সন্ত্রাসের ফান্ডিং করছে তাদেরও বিচারের আওতায় আনা হবে। জনগণ ও রাষ্ট্রের সম্পদ ও কারো জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবেনা। নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট পর্যন্ত দিতে পারে না। অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। আজ নাকি সারা দেশে প্রতিবাদ। এসব যখন করে তাদের লজ্জা থাকা উচিত।  
কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে স্বরণ সভায় আরো বক্তব্য রাখেন, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আলম সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান এ,কে,এম সামছুদ্দিন জেহান ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ।   

তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার, ১৭ নভেম্বর ২০২০ , ০৩ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ রবিউল আউয়াল ১৪৪২


এই বিভাগের আরো সংবাদ

advertisement

 
                              
                                                  
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১২৪৬৩৪৭০
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯, ই-মেইল: [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

রবিবার, ২২ নভেম্বর, ২০২০