শুক্রবার ২৯ মার্চ ২০২৪

গোবিন্দগঞ্জের কাটাবাড়ী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম প্রধান
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
গোবিন্দগঞ্জের কাটাবাড়ী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম প্রধান-ফাইল ফটো-

গোবিন্দগঞ্জের কাটাবাড়ী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম প্রধান-ফাইল ফটো-

তাজাখবর২৪.কম,গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি: জনগণের সেবা করার ব্রত নিয়ে ও মাদক, সন্ত্রাস, দূর্নীতিসহ চাঁদাবাজমুক্ত একটি পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ২নং কাটাবাড়ী ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী মো.তাজুল ইসলাম প্রধান প্রচার-প্রচারণা, গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।
বিভিন্ন সূত্রে জানা যায়, আগামী ইউপি নির্বাচনে সবার পরিচিত মুখ ও উপজেলার কাটাবাড়ী ইউপির বিএনপির সহ সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মো.তাজুল ইসলাম প্রধান এলাকার যে কোন সমস্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে ছুটে যান এবং সমস্যা সমাধান ও সহযোগিতা করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের বিয়ে সাদী, অভাবী, কাজহীন মানুষকে কাজ করার সুযোগ করে দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার যেন এখন নেশা ও পেশা হয়ে দাঁড়িয়েছে। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচিও চালিয়ে যাচ্ছেন তিনি।
এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বিশিষ্ট সাংবাদিক বলিষ্ঠ নেতৃত্বের কারণে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে কাজ করে যাচ্ছেন তিনি। শুধু যুব সমাজ নয়, ছাত্র-শিক্ষক, শ্রমিক-জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো.তাজুল ইসলাম প্রধানকে ২নং কাটাবাড়ী ইউপির (ধানের শীষের) কান্ডরী হিসেবে প্রত্যাশা করছেন। সেই সাথে তিনি থানা ও পৌরসহ কাটাবাড়ী ইউনিয়ন বিএনপি সহ সকল সহযোগি সংগঠনের নেতা কর্মি ও সকল ভোটার বৃন্দের সহযোগিতা ও দোয়া কামনা করেছে।
এবিষয়ে মো.তাজুল ইসলাম প্রধান জানান, আমি জাতীয়তাবাদী দল (বিএনপি) এর আদর্শের ও দেশমাতা ৩ বারের সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত দেশ গঠনে একসঙ্গে কাজ করে যেতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে ২নং কাটাবাড়ী ইউনিয়ন পরিষদ। সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত মডেল ইউনিয়ন ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার মূল লক্ষ্য। অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থেকে সবসময় কাজ করতে চাই। ইনশাআল্লাহ আমি অবশ্যই আগামী নির্বাচনে (ধানের র্শীষ প্রতীক) বিজয়ী হবো বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
উল্লেখ্য, মো. তাজুল ইসলাম প্রধান, গাইবান্ধা জেলার বৃহত্তর সামাজিক সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক,জাতীয়তাবাদীদল বিএপির কাটাবাড়ী ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। এরপাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

তাজাখবর২৪.কম: ঢাকা বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০, ২৮ কার্তিক ১৪২৭, ২৬ রবিউল আউয়াল ১৪৪২

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝