শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নোয়াখালীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
নোয়াখালীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নোয়াখালীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আবদুল মোতালেব বাবুল,তাজাখবর২৪.কম,নোয়াখালী: নোয়াখালীতে বিভিন্ন কর্মসূচী পালনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে সকালে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বিকাল ৩টায় জেলা আ’লীগের কার্যালয়ের সামনে বিশাল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
১১ নভেম্বর বুধবার সকাল ৮টায় নোয়াখালী জেলা আ’লীগের কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে ও কার্যালয়ের সামনে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর বিভিন্ন কর্মসূচীর শুরু হয়। বিকাল ৩টায় জেলা শহর মাইজদীর প্রধান সড়কে একটি বিশাল আনন্দ মিছিল বের করে। জেলা আ’লীগের কার্যালয়ের সামনে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লবের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।
বিশেষ অতিথি হিবেবে রাখেন জেলা আ’লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনাম সেলিম, সহ সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, আবু তাহের, মাহমুদুর রহমান জাবেদ, প্রধান মন্ত্রীর ব্যাক্তিগত সহকারী মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামসুদ্দিন জেহান, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, আব্দুল মমিন বিএসসি, এ এন্ড জে গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আতাহার ইসরাক সাবাব চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু, জেলা আ’লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান সেলিম, নোয়াখালী পৌর আ’লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল হক মুন্না, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুসজ্জামান আরমান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন, পৌরছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইফুজ্জামান সোহাগসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় সাংসদ একরামুল করিম চৌধুরী বলেন, মানবতার জননী, সফল রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে ভিশন ২০৪১ বাস্তবায়নের লক্ষে উন্নত বাংলাদেশ গঠনে বিশ্বাস ও আস্থা রেখে সারাদেশের ন্যায় নোয়াখালী জেলা যুবলীগও এক ও ঐক্যবদ্ধ আছে। নোয়াখালীতে অতীতের ন্যায় জেলা যুবলীগসহ আওয়ামীলী ও ছাত্রলীগ অনেক বেশী শক্তিশালী অবস্থানে রয়েছে। আমার বিশ্বাস জেলা যুবলীগের নেতৃবৃন্দ এধারা অব্যাহত রেখে আগামীতেও বিএনপি জামাতের যেকোন প্রকার ষড়যন্ত্র ও চক্রান্ত শক্ত হাতে দমন করবে।   

তাজাখবর২৪.কম: ঢাকা বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০, ২৮ কার্তিক ১৪২৭, ২৬ রবিউল আউয়াল ১৪৪২

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝