শুক্রবার ২৯ মার্চ ২০২৪

যুবরাজের কাছ থেকে রোলস-রয়েস উপহার পাচ্ছেন না সৌদি ফুটবলাররা
প্রকাশ: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম | অনলাইন সংস্করণ
যুবরাজের কাছ থেকে রোলস-রয়েস উপহার পাচ্ছেন না  সৌদি ফুটবলাররা

যুবরাজের কাছ থেকে রোলস-রয়েস উপহার পাচ্ছেন না সৌদি ফুটবলাররা

তাজাখবর২৪.কম,আন্তর্জাতিক ডেস্ক: গত সপ্তাহে খবর রটিয়েছিল, কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ে বিলাসবহুল রোলস-রয়েস গাড়ি উপহার পাচ্ছেন সৌদি আরবের জাতীয় ফুটবল দলের সদস্যরা। সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান এ উপহার দেবেন।

কিন্তু সৌদি রাজপরিবারের কাছ থেকে এমন কোনো উপহার পাচ্ছেন না দেশটির জাতীয় ফুটবল দলের সদস্যরা। সৌদি ফুটবল দলের কোচ হার্ভে রেনার্ড এ তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার (২৮ নভেম্বর) গণমাধ্যমকর্মীরা হার্ভে রেনার্ডের কাছে রোলস-রয়েস উপহার পাওয়ার বিষয়টি সত্য কি না জানতে চেয়েছিলেন। জবাবে তিনি বলেন, তথ্যটি সত্য নয়, এখন কিছু পাওয়ার সময় নয়।

ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, হার্ভে রেনার্ড বলেছেন, সৌদি ফুটবল ফেডারেশন ও ক্রীড়া মন্ত্রণালয় খেলা নিয়েই বেশি ভাবছে। এ মুহূর্তে দামী উপহার পাওয়াটা গুরুত্বপূর্ণ কিছু নয়।

রোলস রয়েস প্রসঙ্গে সৌদি ফুটবলার সালেহ আল শেহেরিও বলেছেন, বিষয়টি সত্যি নয়। আমরা এখানে এসেছি নিজেদের সামর্থ্যের সবটুকু উজাড় করে দেশের হয়ে খেলতে। দেশের জন্য ভালো খেলাটাই আমাদের কাছে সবচেয়ে বড় পুরস্কার।

২২ নভেম্বর কাতারের আইকনিক লুসাইল স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে জয় পায় সৌদি আরব। দুর্দান্ত খেলে বিশ্বকে তাক লাগিয়ে দেয় মধ্যপ্রাচ্যের দেশটি।

সেদিন উৎসবে মেতে ওঠে পুরো সৌদি আরব। বিজয় উদ্‌যাপনে ২৩ নভেম্বর দেশটিতে ছুটি ঘোষণা করা হয়। সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান এ ছুটির প্রস্তাব দিলে, বাদশাহ সালমান তার অনুমোদন দেন।

পরে গুজব রটে, যুবরাজ মোহাম্মদ বিন সালমান জাতীয় ফুটবল দলের সদস্যদের বিশ্বের সবচেয়ে বিলাসবহুল গাড়ি রোলস-রয়েস ব্র্যান্ডের গাড়ি উপহার দেবেন।

এদিকে, ফিফা র‌্যাংকিংয়ে ৫১ নম্বর দলের কাছে লিওলেন মেসিদের এমন পরাজয়কে বিশ্বকাপ ফুটবল ইতিহাসের অন্যতম বড় অঘটন হিসেবে দাবি করছেন অনেকেই। সূত্র: ডেইলি মেইল

তাজাখবর২৪.কম: ঢাকা মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ ১৪ অগ্রহায়ণ ১৪২৯,০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ

সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ই-মেইল: [email protected], [email protected]
সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
🔝