advertisement

advertisement
 ফিফার টুইটে বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের উল্লাসতাজাখবর২৪.কম,আন্তর্জাতিক ডেস্ক: আর্জেন্টিনার সমর্থকদের উল্লাসের পর এবার ফিফার অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে জায়গা পেলো বাংলাদেশি ব্রাজিল সমর্থকদের বাঁধভাঙা উল্লাস। সোমবার রাতে ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচ চলাকালে ব্রাজিল সমর্থকদের বিশাল জমায়েত ও উল্লাসের কয়েকটি ছবি টুইট করে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা।
মঙ্গলবার (২৯ ...বিস্তারিত
যুবরাজের কাছ থেকে রোলস-রয়েস উপহার পাচ্ছেন না  সৌদি ফুটবলাররাতাজাখবর২৪.কম,আন্তর্জাতিক ডেস্ক: গত সপ্তাহে খবর রটিয়েছিল, কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ে বিলাসবহুল রোলস-রয়েস গাড়ি উপহার পাচ্ছেন সৌদি আরবের জাতীয় ফুটবল দলের সদস্যরা। সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান এ উপহার দেবেন।
কিন্তু সৌদি রাজপরিবারের কাছ ...বিস্তারিত
 ফিফার সর্বোচ্চ আয়ের রেকর্ড কাতার বিশ্বকাপে তাজাখবর২৪.কম,আন্তর্জাতিক ডেস্ক: কাতার বিশ্বকাপ ঘিরে গত চার বছরের বাণিজ্যিক চুক্তি থেকে রেকর্ড পরিমাণ অর্থ আয় করেছে বৈশ্বিক ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। রোববার (২০ নভেম্বর) তারা জানিয়েছে, গত চার বছরে স্পন্সরশিপ থেকে ৭৫০ কোটি মার্কিন ডলার আয় হয়েছে, ...বিস্তারিত
গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে পা রাখলো ভারততাজাখবর২৪.কম,স্পোর্টস ডেস্ক: পাকিস্তান-ভারত দুই দলেরই পয়েন্ট ছিল সমান ৬। জিম্বাবুয়ের কাছে কোনোক্রমে ভারত হেরে গেলে গ্রুপ চ্যাম্পিয়ন হতো পাকিস্তান, কেননা তারা রানরেটের হিসেবে এগিয়ে ছিল।
রোহিত শর্মার দল সেই সুযোগটা দিলো না। মেলবোর্নে প্রতিপক্ষকে বিধ্বস্ত করে গ্রুপ চ্যাম্পিয়ন ...বিস্তারিত
নাটকীয়তা ও শ্বাসরুদ্ধকর ম্যাচে ৩ রানে জিতলো বাংলাদেশতাজাখবর২৪.কম,স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ শেষ ওভারে এতটাই স্নায়ুক্ষয়ী উত্তেজনা তৈরি করেছিলো যে, তা রীতিমত বিস্ময়কর।
শেষ বলে এসে দেখা দেয় চূড়ান্ত নাটকীয়তা।
শেষ বলে জিম্বাবুয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল ৫ রান। বোলার মোসাদ্দেকে। ব্যাটার মুজারাবানি। ক্রিজ ছেড়ে ...বিস্তারিত
গোল্ডেন ডাকেরও দেখা পেয়ে গেলেন বিরাট কোহলি।তাজাখবর২৪.কম,স্পোর্টস ডেস্ক: আইপিএলে এখন পর্যন্ত ফিফটির দেখা পাননি। ছয় ইনিংসে চারবার আউট হয়েছেন ১২ রানের মধ্যে। এবার গোল্ডেন ডাকেরও দেখা পেয়ে গেলেন বিরাট কোহলি।
মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে কোহলির ব্যর্থতার রাতে দলকে উদ্ধার করেছেন ফ্যাফ ডু প্লেসি। মাত্র ...বিস্তারিত
 আইসিসি ‘প্লেয়ার অব দ্য মান্থ’ পুরস্কার জিতেছেন বাবর আজম-ফাইল ফটো-তাজাখবর২৪.কম,স্পোর্টস ডেস্ক: মার্চ মাসে দারুণ পারফরম্যান্সের আইসিসির প্লেয়ার অব দ্য মান্থ পুরস্কার জিতেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এছাড়া নারী ক্রিকেটে মার্চের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন অস্ট্রেলিয়ার রানমেশিন হিসেবে খ্যাত তারকা ব্যাটার রাসেল হেইন্স।
অস্ট্রেলিয়ার ...বিস্তারিত
স্বেচ্ছায় আউট হয়ে অশ্বিনের ইতিহাসতাজাখবর২৪.কম,স্পোর্টস ডেস্ক: আইপিএলে জস বাটলারকে ম্যানকাডিং আউট করে ২০১৯ সালে আলোচনার জন্ম দিয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। এবার তিনি আইপিএলে আনলেন ‘স্বেচ্ছা আউট’র ঘটনা। আইপিএলের ইতিহাসে প্রথম ব্যাটার হিসেবে স্বেচ্ছায় নিজেকে আউট ঘোষণা করেছেন অশ্বিন।
১০ এপ্রিল রোববার রাতে লখনৌ সুপার জায়ান্টসের ...বিস্তারিত
ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করে দিলো ভারততাজাখবর২৪.কম,স্পোর্টস ডেস্ক: মান বাঁচানোর ম্যাচটাতে ভালো শুরু করলেও ব্যর্থতার বৃত্ত ভাঙতে পারলো না ওয়েস্ট ইন্ডিজ। আহমেদাবাদে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে তাদের ৯৬ রানের বড় ব্যবধানে হারালো ভারত।
এই জয়ের ফলে তিন ম্যাচ সিরিজে ক্যারিবীয়দের ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশের লজ্জা ...বিস্তারিত
চট্টগ্রাম শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে ব্যাডমিন্টন ও মনোপলি টুর্নামেন্টমোহাম্মদ খোরশেদ হেলালি,তাজাখবর২৪.কম, কক্সবাজার: চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফরহাদাবাদস্থ শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন ও মনোপলি টুর্নামেন্ট এর আয়োজন করা হয়। বালিকা শিশুদের নিয়ে শীতকালীন মনোপলি টুর্নামেন্ট’২০২২ এর ...বিস্তারিত


সর্বশেষ সংবাদ

advertisement

 
                              
                             প্রধান উপদেষ্টা: ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট
                                             সম্পাদক: কায়সার হাসান
ব্যবস্থাপনা সম্পাদক: আর কে ফারুকী নজরুল, সহকারি সম্পাদক: জহির হাসান,নগর সম্পাদক: তাজুল ইসলাম।
ও বাণিজ্যিক কার্যালয়: মডার্ণ ম্যানশন (১৫ তলা) ৫৩ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০।
এই ঠিকানা থেকে সম্পাদক কায়সার হাসান কর্তৃক প্রকাশিত।
কপিরাইটর্স ২০১৩: taazakhobor24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
ফোন: ০৮৮-০২-৫৭১৬০৭২০, মোবাইল: ০১৮১৮১২০৯০৮, ০১৯১০৭৭৪৫৫৯
ইমু: ০১৯১০৭৭৪৫৫৯ ই-মেইল: [email protected] , [email protected]
facebook: taaza khobor, You tube:Taaza khobor Tv

মঙ্গলবার, ২৪ জানুয়ারি, 2০২3